কুয়েতে নিষিদ্ধ বিজয়ের ‘বিস্ট’

হাওর বার্তা ডেস্কঃ দক্ষিণী সিনেমার অভিনেতা থালাপাতি বিজয়ের পরবর্তী সিনেমা ‘বিস্ট’। নেলসন পরিচালিত এ সিনেমা আগামী ১৩ এপ্রিল, বিশ্বব্যাপী একাধিক ভাষায় মুক্তি পেতে যাচ্ছে।

ধারণা করা হচ্ছে, বক্স অফিসে দারুণ সাড়া ফেলবে সিনেমাটি এবং অতীতের অনেক রেকর্ড ভাঙবে। স্বাভাবিকভাবে বিভিন্ন দেশ থেকে সিনেমাটি মুক্তির বিষয়ে আগ্রহ প্রকাশ করছে। কিন্তু কুয়েতে সিনেমাটির মুক্তি নিষিদ্ধ করা হয়েছে।

টাইমস অব ইন্ডিয়া এক প্রতিবেদনে জানিয়েছে, বিজয় অভিনীত সিনেমাটি সংযুক্ত আরব আমিরাত, সৌদি আরব, ওমান, বাহরাইনে বড় সংখ্যক স্ক্রিনে মুক্তি পাবে ‘বিস্ট’ সিনেমাটি। ভক্তরাও সিনেমাটি উপভোগ করার জন্য প্রস্তুত। কিন্তু কুয়েতে সিনেমাটির মুক্তি নিষিদ্ধ করা হয়েছে। কারণ সিনেমাটির গল্পে সন্ত্রাসবাদের বিষয় রয়েছে। কুয়েতে মুক্তি না পেলেও বক্স অফিসে তেমন প্রভাব পড়বে না বলে মনে করছেন চলচ্চিত্র সংশ্লিষ্টরা।

এরই মধ্যে ‘বিস্ট’ সিনেমার হিন্দি ও তামিল ভার্সনের ট্রেইলার মুক্তি পেয়েছে। তেলেগু, মালায়ালাম ও কন্নড় ভাষার ট্রেইলার কয়েক দিনের মধ্যে মুক্তি পাবে বলে জানিয়েছে নির্মাতারা। সিনেমাটির প্রচার নিয়ে অনেক পরিকল্পনা সাজিয়েছেন পরিচালক নেলসন। এ সিনেমার প্রচারের অংশ হিসেবে দীর্ঘ ১০ বছর পর বিজয় টেলিভিশনে সাক্ষাৎকার দিয়েছেন। আর অনুষ্ঠানটি সঞ্চালনা করেছেন ‘বিস্ট’ সিনেমার পরিচালক নেলসন। আগামী ১০ এপ্রিল প্রচার হবে এই পর্বটি।

‘বিস্ট’ সিনেমায় বিজয়ের বিপরীতে অভিনয় করছেন পূজা হেগড়ে। এছাড়াও অভিনয় করছেন—ভিটিভি গণেষ, অপর্ণা দাস, যোগী বাবু, লিলিপুট ফারুকী, অঙ্কুর অজিত প্রমুখ। সান পিকচার্সের ব‌্যানারে নির্মিত হয়েছে তামিল ভাষার অ‌্যাকশন-ড্রামা ঘরানার এই সিনেমা।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর